বৃষ্টি,
ক্ষমা করবেন আমার চিঠিটি পড়ে, আমি একজন অতি সাধারণ মানুষ। প্রাইভেট জব করি, ...... অফিস, স্থায়ী- ....., ‍খুলনা। আরো জানার ইচ্ছে হলে অবশ্যই জানাবো। আপনাকে লিখছি; আমার সমস্ত স্বত্বা আর মনের অনুপ্রেরনায়। আমার বিশ্বাস আমার কথাগুলো আপনার মনকে আলোড়িত করবে। ইউনিকলো, আউটলেটে আপনাকে দেখেছি-চিনেছি। এমনকি আমার মন আপনার প্রেমে পড়ে গিয়েছে। তখন থেকেই মন এর নিয়ন্ত্রন হারিয়ে ফেলেছি। আপনার সার্নিদ্ধ ও মন ভরে দেখাটাই তার সুখ। ফলে আমি প্রায় দশ হাজার ফেসবুক আইডি ভিজিট করে আপনাকে অবশেষে পেয়েছি এবং আপনার ছবিগুলো সেভ করে নিয়েছি। এ অন্যায়ের জন্য আমাকে ক্ষমা করবেন। উপায় ছিল না। আমার বিশ্বাস আমার মন আপনার মনকে আকর্ষণ করতে পেরেছে বা একটা সম্পর্ক হয়ে গিয়েছে। না হলে আপনার টোল পড়া অমলিন হাসি অনুভবে এতো স্পষ্ট দেখতাম না। যেমন এখন মন বলছে আপনি নিষ্পাপ বাবুর মত গভির ঘুমিয়ে আছেন। আমার মন আপনাকে অনেক ভালবাসে। আমি যেন অন্ধকারের ভিতর নিজেকে হারিয়ে ফেলেছি। যদি বিন্দু মাত্র বিশ্বাস করেন তা হলে আমাকে মুক্ত বিহঙ্গের পথ দেখাবেন। কথাগুলো আপনার কাছে তুচ্ছ হতে পারে বা নিতান্তই উম্মাদ প্রেমিকের প্রলাপের মত হতে পারে। তবে সংশয় করবেন না; আপনার সম্মান, ভালবাসা, ইচ্ছে, ভাল লাগা বা যা কিছু; একান্তই আপনার। এ কথাগুলোর প্রতিউত্তর হবে আমার জন্য পৃথিবীর শ্রেষ্ঠ্য উপহার। অব্যক্ত কথাগুলো পড়ার জন্য অশেষ ধন্যবাদ।

__নিভৃত